Recent News
দীর্ঘদিন প্রেমের পর এবার বিবাহবন্ধনে আবদ্ধ ইংল্যান্ড নারী দলের দুই ক্রিকেটার
মুক্তিযুদ্ধ ৭১ নিউজ, বিশেষ প্রতিনিধি : দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ইংল্যান্ড নারী দলের দুই ক্রিকেটার ক্যাথরিন ব্রান্ট এবং ন্যাট সিভার। অবশেষে নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিক রূপ দিলেন তাঁরা। দীর্ঘদিন প্রেমের পর এবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ব্রান্ট-সিভার।

ব্রান্ট ও সিভার বিয়ের খবরটি নিশ্চিত করেছে ইসিবি। দুই তারকা ক্রিকেটারের বিয়ের সাজের একটি মুহূর্ত শেয়ার করে এই জুটিকে অভিনন্দন জানিয়েছে ইংলিশ ক্রিকেট বোর্ড।

কয়েক বছর আগেই ২০১৭ সালে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী এই দুই নারী ক্রিকেটারের সম্পর্কের কথা শোনা গিয়েছিল।

এরপর ২০২০ সালেই ব্রান্ট-সিভার সামাজিকভাবে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার কারণে তখন আর সম্ভব হয়নি। মাঝে নারী বিশ্বকাপের ব্যস্ততা। সবমিলিয়ে এতদিন পর নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিকতা দিতে পেরেছেন দুজন।

নারী ক্রিকেটারদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনা এবারই প্রথম নয়। হিন্দুস্থানের প্রতিবেদন অনুসারে, এই নিয়ে তৃতীয়বার এমনটা হয়েছে।

এর আগে প্রথম জুটি হিসেবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নিউজিল্যান্ডের অ্যামি সাদারহোয়াইট এবং লিয়া তাহু। এরপর বিবাহ বন্ধনে বাঁধা পড়েন দক্ষিণ আফ্রিকার মারিজান্নে কাপ এবং ড্যান ভ্যান নিকার্ক। এবার ক্রিকেটের তৃতীয় জুটি হিসেবে বাঁধা পড়লেন ব্রান্ট-সিভার।

News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *