Recent News
ত্রিফসলী জমি রক্ষার আন্দোলনকারী বিশিষ্ট ব্যবসায়ি মিজান সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

মুক্তিযুদ্ধ ৭১ নিউজ, বিশেষ প্রতিনিধি : মুন্সীগঞ্জসহ সারাদেশে ভূমিদস্যুদের থেকে তিন ফসলি জমি রক্ষা আন্দোলনের রুপকার ফ্রান্সের বিশিষ্ট ব্যবসায়ী ও ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান সরকারের উপর প্রাণনাশের জন্য অতর্কিত হামলা চালিয়েছে ভূমিদস্যু সন্ত্রাসীরা।

গত ১৫ জুলাই ২০২২ শুক্রবার বিকেল ৫ টা ৩০ মিনিটের দিকে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন লতুব্দী ইউনিয়ন পরিষদের সামনে ভূমিদস্যুর সন্ত্রাসী বাহিনী দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে ফ্রান্সের বিশিষ্ট ব্যবসায়ী মিজানের ওপর হামলা চালায়। এতে মিজানের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ও পেটানোতে জখমের চিহ্ন রয়েছে।

ভূমিদস্যুদের সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরতর আহত হয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎস্যাধীন রয়েছেন ফ্রান্সের বিশিষ্ট ব্যবসায়ী মিজান (ওয়ার্ড নাম্বার- ১০২, বেড নাম্বার- বি ৭)।

সন্ত্রাসীদের হামলার সময় স্থানীয় এলাকাবাসী জোটবদ্ধ হয়ে ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎস্যা দিয়ে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করে।

ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎস্যাধীন মিজানুর রহমান সরকার গণমাধ্যমকে বলেন, আমি দেশের বিভিন্ন স্থানের তিন ফসলি জমি রক্ষার আন্দোলন করে আসছি, এর জের ধরে পরিকল্পিতভাবে স্থানীয় ভূমিদস্যুদের সন্ত্রাসী বাহিনী হামলা চালায়।

মিজানুর রহমান সরকার বলেন, এ অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে হামলায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও তদন্ত সাপেক্ষে বিচারের দাবী জানাই।

News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *